ছেলেকে দিয়ে সৎ মেয়েকে ধর্ষণ করালেন মা

দেশে- বিদেশে ধর্ষনের ঘটনা ক্রমেই বেড়ে চলেছে। ধর্ষণকে অপরাধই মনে হচ্ছে না লম্পটদের কাছে। লম্পটদের লালসার শিকার হচ্ছে হাজারো নারী ও শিশু। ধর্ষণের হাত থেকে রেহাই পাচ্ছে না নিজের মেয়েও। এবার এমনি একটি ন্যাক্কারজনক ঘটনা ঘটলো। সৎ ময়েকে ধর্ষণ করালো ছেলেকে দিয়ে মা।

জানা গেছে, ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের বারমুল্লা জেলায় নিজের ছেলেকে দিয়ে ৯ বছরের সৎ মেয়েকে ধর্ষণ করানোর মতো পৈশাচিক ঘটনা ঘটিয়েছে এক মা। ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, ওই সৎ মায়ের নাম ফাহমিদা।

তার ক্ষোভ, দ্বিতীয় স্ত্রীকে বেশি ভালবাসেন তার স্বামী। একই সঙ্গে সবচেয়ে বেশি স্নেহ করেন দ্বিতীয় স্ত্রীর নয় বছর বয়সী মেয়েকে। এ থেকে সৎ মেয়েকে হত্যা করার সিদ্ধান্ত নেন ফাহমিদা। লোমহর্ষক নির্যাতন, গণধর্ষণ করিয়ে নয় বছরের মেয়েটিকে হত্যার পর পুড়িয়ে দেয়া হয় লাশ।

সপ্তাহ আগের পৈশাচিক এ ঘটনায় ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরে আলোড়ন সৃষ্টি করেছে। জড়িত থাকার প্রমাণ মেলায় ফাহমিদা, তার ছেলেসহ মোট ৯ জনকে আটক করেছে পুলিশ।

এ ঘটনায় কাশ্মীরের বারমুল্লা জেলা পুলিশের সিনিয়র পুলিশ সুপার ইমতিয়াজ হোসেন বলেন, শিশুটির সৎ মা ফাহমিদা তার ছেলে(১৪) ও ছেলের বন্ধুদের ডেকে মেয়েটিকে জঙ্গলে নিয়ে যায়। সেখানে তার উপস্থিতিতে ছেলেসহ ৪ জন মিলে মেয়েটিকে গণধর্ষণ করে।

এরপর তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়। হত্যার পর এসিড ঢেলে পুড়িয়ে দেয়া হয় শরীর। লাশটি গভীর জঙ্গলে নিয়ে ঝোঁপঝাড় দিয়ে ঢেকে দেয়া হয়। কয়েকদিন পর স্থানীয়রা মরদেহ উদ্ধার করে। পরে পুলিশকে খবর দিলে লাশ ময়নাতদন্তের জন্যা হাসপাতালে পাঠনো হয়েছে।

এখনই কিনুন >> সাত বছরের শিশুকে ধর্ষণের দায়ে বাবার যাবজ্জীবন

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন >> মেয়েকে ধর্ষণের মামলায় পিতার যাবজ্জীবন কারাদণ্ড

জোর করে মাটিতে ফেলে মাকে ধর্ষণ, মোবাইল দিয়ে ছবি তুলল মেয়ে

মেয়ের সামনে মাকে ধর্ষণ, ডিবির এসআই কারাগারে

সৎ মাকে ধর্ষণের চেষ্টা, ছেলে আটক

মাতাল অবস্থায় মাকে ধর্ষণ, ছেলে আটক

মায়ের অবগতিতেই বোনকে বছর ধরে ধর্ষণ!

দ্বিতীয়বারের জন্য মাকে ধর্ষণ করতে গিয়ে গ্রেফতার ছেলে

আরও পড়ুনমামেয়েকে ধর্ষণের দায়ে জনের যাবজ্জীবন

Subscribe to the philosophybd.com YouTube channel and follow the Facebook page.

Leave a Reply

Your email address will not be published.

Translate »