ছেলে পটানোর আইডিয়া – এই কাজগুলি করুন যেকোনো ছেলে পটবেই

ছেলে পটানোর আইডিয়া: আমরা সচরাচর মেয়ে পটানোর উপায় জানি। বেশিরভাগ ক্ষেত্রে আমরা মেয়ে পটানোর উপায় ছাড়া দেখতে পাই না।

তাই অনেক মেয়েরা মন খারাপ করেন এবং কষ্ট পান। তাই আজকের পোস্টটি শুধু সেই সব মেয়েদের জন্য যারা এখনও ছেলে পটাতে পারেনি এবং পারেন না।

মেয়েরা আগে একটু হেসে নেন। আজকে পোস্টটি হতে চলেছে আপনাদের জন্য। ছেলে পটানোর কৌশল গুলো সম্পর্কে।

আর হ্যাঁ সবশেষে যে ছেলে পটানোর আইডিয়া গুলি আজ বলব তাতে অবশ্যই প্রত্যেক ছেলেই পটে যাবে। তাই লিখাটি শেষ পর্যন্ত দেখুন।

পটানোর ধরণ এক এক জনের এক এক রকম। কিন্তু একটা মজার বেপার হলো অধিকাংশ ছেলেরাই পছন্দ চাহিদা অপছন্দ ভিন্ন। একটু লক্ষ করলেই তা টের পাবেন।

যারা ভার্চুয়াল জগতে প্রেম করার কথা ভাবছেন। তারা অবশ্যই ফেসবুকের প্রতি বেশি নির্ভরশীল বর্তমানে। কিছুদিনের মধ্যে ইমপ্রেস হয়ে যাবে। ছেলেটির সাথে সবসময় মিষ্টি মিষ্টি কথা বলুন। বেশি করে ওর কথা শুনুন।

যে ছেলেকে পটাতে চাইছেন তার সাথে যদি হঠাৎ করে কোন জায়গায় দেখা হয়ে যায়। তাহলে আপনি এমন কথা বলুন যেন মনে হয় আপনি তার কথাই ভাবছিলেন। আপনি যাকে চাইছেন, সেই ছেলেটির সামনে তার বন্ধুদের প্রশংসা করুন।

Read: ভালোবাসা কিভাবে পাওয়া যায়?

আর এখন যে কথাগুলো বলব সেগুলো ছেলে পটানোর মহৌষধঃ

একটু মনোযোগ সহকারে দেখুন। ছেলেরা সব থেকে যে জিনিস গুলো দেখে বেশি ইমপ্রেস হয়। তাহলো চোখাচোখি আর মুচকি হাসি।

ছেলেদেরকে যেচে কথা বলতে হয় না। শুধু চোখাচোখি আর মুচকি হাসি দিলে ছেলেরা ফিদা হয়ে যায়। ছেলেরা আর যায় সহ্য করুক না কেন, মেয়েদের চোখের জল সহ্য করতে পারে না।

এই ফর্মুলাটি সবার শেষে ইউজ করবেন। কারণ এটাই লাস্ট এবং বেস্ট ফর্মুলা। তাই প্রয়োজন পড়লে কিনে ফেলুন। তখন দেখবেন ছেলেটি মোমের মতো গলে যাবে।

তবে কিছু কিছু ভিন্নধর্মী ছেলে আছে। তাই আগে ছেলেটি সম্পর্কে জানুন ভালো করে। তারপর তার পিছনে লেগে পড়ুন। আপনার হাবভাব দেখে কিন্তু ছেলেরা বুঝে নেবে আসলে আপনি তার কাছে কি চান?


তাই মেয়েদের বলছি ছেলে পটাতে খুব একটা বেশি কষ্ট হয় না। কারন ছেলেরা একটা ভালোবাসার জব পাওয়ার জন্য অধীর আগ্রহে বসে থাকে। তাই সব সময় আমরা সব জায়গায় মেয়ে পটানোর বই বা অ্যাপস এ থাকি।

আবার ছেলে বন্ধুরা আপনারা আবার খারাপ কিছু মনে করিবেন না। কারণ আমার সবকিছুই ছেলে ও মেয়ে উভয় বন্ধুদের জন্য তাই সবার জীবনে ভালোবাসার মানুষ আসুক এবং পৃথিবীর সব সুখে ভরে যাক ভালোবাসার ঘরটি।

Leave a Reply

Your email address will not be published.

Translate »