মোবাইল দিয়ে ব্লগিং করে ইনকাম সম্ভব ?

মোবাইল দিয়ে ব্লগিং করে ইনকাম সম্ভব ?

ইউটিউবে ট্রিকবিডিকে সাবস্ক্রাইব করুন

হ্যাঁ, মোবাইল দিয়ে ব্লগিং করে ইনকাম সম্ভব। তবে এর জন্য আপনার একটি স্মার্টফোন থাকতে হবে।ব র্তমানে স্মার্টফোনে যে পরিমাণ সুযোগ-সুবিধা পাওয়া যায়, একসময় কম্পিউটারেও রকম সুযোগ-সুবিধা পাওয়া যেত না। কম্পিউটারের মনিটরের স্ক্রিন বড় এবং আপনার মোবাইলের স্ক্রিন ছোট। এটাই শুধু পার্থক্য। সুতরাং আপনার মোবাইলটাকে একটি মিনি কম্পিউটার ভাবতে পারেন।

ফেসবুক বলুন কিংবা টিকটক, সামাজিক মাধ্যমের প্রতিষ্ঠাতারাই ‘অসামাজিক’

বর্তমানে সবাই এখন মোবাইল দিয়ে ইনকাম করতে চাই, কিন্তু মোবাইল দিয়ে ইনকাম কিভাবে শুরু করবে? এটা সঠিক গাইডলাইন কেউ দেয় না।

Fast Facebook Video Downloader for PC | Top 11 Facebook Video Downloader Software [2022 Rankings]

আমি কথা বলব গুগল এডসেন্স এর ইনকাম নিয়ে। মোবাইল দিয়ে গুগল এডসেন্সের মাধ্যমে কিভাবে ইনকাম করবেন? কিভাবে শুরু করবেন?

 

আপনি যদি সঠিক গাইডলাইন না পান, তাহলে এই পোষ্ট টি আপনার জন্য। কারণ এখানে আমি আপনাকে একটি সঠিক গাইডলাইন দেওয়ার চেষ্টা করব।

 

মোবাইল অ্যাপস ডাউনলোড করে, একাউন্ট করে এবং রেফার করে টাকা ইনকাম ইত্যাদি নিয়ে আমি এখানে আর্টিকেল লিখতে চাইনা। কারণ ওখান থেকে ইনকাম করতে গেলে আপনাকে অ্যাপস এর মালিক টাকা দেবে। তিনি আপনাকে দিতেও পারে, আবার নাও দিতে পারে…. এবং মোবাইল দিয়ে সহজে ইনকাম করতে গিয়ে এখান থেকে মানুষ প্রতারিত হয়। তো আমি এসব প্রতারিত বিষয় নিয়ে কথা বলবো না।

 

কিন্তু আপনি যদি মোবাইল দিয়ে ব্লগিং শুরু করেন এবং এডসেন্স থেকে ইনকাম করেন। তাহলে আপনাকে গুগোল টাকা দিবে। গুগোল আপনার টাকা মেরে খাবে না।

 

অবশ্যই কোন মোবাইল অ্যাপসে সময় নষ্ট না করে নিজে অ্যাডসেন্স, বাংলা আর্টিকেল রাইটিং, এসইও ডিজিটাল মার্কেটিং, ​ইত্যাদি বিষয় নিয়ে এখন থেকেই শিখতে শুরু করুন। আপনি মোবাইল দিয়ে প্রথমে এই বিষয়গুলো নিয়ে বিভিন্ন ওয়েবসাইটে আর্টিকেল পড়ুন এবং তারপরে ইউটিউব ভিডিও দেখুন।

 

কিছুদিন পরে দেখবেন এগুলো বিষয় নিয়ে আপনি যথেষ্ট অভিজ্ঞ এবং তারপর আপনি আপনার মোবাইল ব্যবহার করে একটি ওয়েবসাইট তৈরি করুন। এবং রেগুলার কনটেন্ট আপলোড করা শুরু করুন

মোবাইল দিয়ে ব্লগিং ইনকাম

মোবাইল দিয়ে ব্লগিং করে ইনকাম করতে গেলে, আপনাকে 3টি স্টেপ ফলো করতে হবে। নিচে লক্ষ্য করুন:

আপনি উপরের তিনটি স্টেপ ফলো করে অ্যাডসেন্সে অ্যাপ্রভাল নিবেন এবং তারপর রেগুলার পোস্ট করতে থাকবেন। ছয় মাস পরে দেখতে পারবেন আপনার আসল ফলাফল।

কিভাবে মোবাইল দিয়ে ব্লগিং শুরু করব? কিভাবে ওয়েবসাইট বানাবো? কিভাবে পোস্ট করব ইত্যাদি যদি আপনার মনে এরকম প্রশ্ন এসে থাকে এবং একটি সঠিক গাইডলাইন চান, তাহলে নিচের পোস্টটি পড়তে পারেন: কিভাবে মোবাইল দিয়ে ব্লগিং শুরু করবেন? (বিস্তারিত গাইড)

 

অনলাইন ইনকাম, মোবাইল দিয়ে ইনকাম, এসইও, ডিজিটাল মার্কেটিং, গুগল এডসেন্স, আর্টিকেল লিখে ইনকাম ইত্যাদি ইত্যাদি বিষয়ে টিপস পেতে চাইলে আমার ওয়েবসাইট ভিজিট করতে পারেন। আমি রেগুলার এই টিপসগুলো দিয়ে থাকি

Leave a Reply

Your email address will not be published.

Translate »