মাথায় থুতু দিয়ে মহিলার চুল কাটলেন জাভেদ হাবিব, ভিডিও ভাইরাল হতেই বিপাকে হেয়ার স্টাইলিস্ট

দেশের অন্যতম জনপ্রিয় হেয়ার ডিজাইনার জাভেদ হাবিব একজন মহিলার মাথায় থুথু ফেলার একটি আশ্চর্য ভিডিও প্রকাশের পর বিতর্কের মুখে পড়েছেন তিনি। একটি ট্রেনিং ক্লাস চলাকালীন হাবিবকে দেখা যায় সবার সামনে একজন মহিলার মাথায় থুথু ফেলতে। তারপর তিনি বলেছেন যে তার চুল শুকিয়ে গেছে, তাই এই কাজ করা। তাকে মজা করে বলতেও শোনা যায় যে তার থুতুতে বিশেষ শক্তি আছে।

ভিডিওতে হেয়ার ডিজাইনার জাভেদ-কে যে মহিলার চুলে থুথু ফেলতে দেখা যাচ্ছে, তিনি বাগপতের বারাউত এলাকার বাসিন্দা বলে জানা গিয়েছে। তবে এই ভিডিওটি কবেকার তা নিশ্চিত করা হয়নি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, মঞ্চে সেলুনের চেয়ারে বসে আছেন সেই মহিলা। প্রশিক্ষণ সেমিনারে উপস্থিত ব্যক্তিদের টিপস দিতে গিয়ে জাভেদ হাবিব অনিচ্ছাকৃতভাবে ওই নারীর মাথার চুলে থুথু ফেলে বলেন, ‘যদি জলের অভাব হয়.. এই থুতু দিয়েও কাজ সাড়া যায়’।এই সময় সেখানে উপস্থিত লোকজনকে হাততালি দিতে ও হাসতেও দেখা যায়। ভিডিওটি ভাইরাল হওয়ার পরে, ভিডিওতে থাকা মহিলাটি অপমানজনক অভিজ্ঞতা শেয়ার করতে এগিয়ে এসেছিলেন।

ভিডিওগুলির একটিতে তিনি বলেছিলেন, ‘যদি তারা জনসমক্ষে তাদের মাথায় থুথু দেয়, তবে তারা আড়ালে গ্রাহকদের সাথে আর কী ব্যবহার করছে জানি না। জাভেদ হাবিবের সেলুনে, শুধুমাত্র একটি বোকা বোকা পদ্ধতিতে চুল কাটা হয়। আমি এর চেয়ে রাস্তার কোণে বসে থাকা নাপিতের কাছে চুল কাটবো, কিন্তু জাভেদ হাবিবের দোকান থেকে চুল কাটা সম্ভব না।’

এদিকে, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা এই ঘটনায় হতবাক হয়েছেন এবং অনেকেই তাদের এই সেলুন বয়কটের দাবি তুলেছেন। এই ভিডিওটি টুইটারে @pb3060 নামে একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে এবং ১ লাখ ৪৪ হাজারের মানুষ এটি দেখেছেন।

Leave a Reply

Your email address will not be published.

Translate »