Viral News: একদিনে ৯০০ পুরুষের সঙ্গে যৌনসংসর্গ; বিশ্বরেকর্ড গড়ে মহিলার দাবি ব্যাপারটা ‘বোরিং’!

Viral News, woman slept with 900 men in a day: ১ দিনে ৯১৯ পুরুষের সঙ্গে বিছানা শেয়ার করা লিজার কাছে খুবই বোরিং ছিল।

বিশ্বরেকর্ড করার বিভিন্ন বিষয় রয়েছে। অনেকেই বিভিন্ন ক্ষেত্রে বিশ্বরেকর্ড গড়ে নিজের কৃতিত্বের পরিচয় দিয়েছে। কিন্তু এক মহিলা এমন এক বিষয়ে বিশ্বরেকর্ড করেছে, যা সকলকেই করে দিয়েছে অবাক (Viral News)। ১ দিনে সবথেকে বেশি পুরুষের সঙ্গে যৌনসম্পর্ক স্থাপন করার জন্য বিশ্বরেকর্ড করেছেন এক মহিলা। অ্যাডাল্ট স্টার লিজা স্পার্কস (Lisa Sparks) ১ দিনে প্রায় ৯০০-র বেশি পুরুষের সঙ্গে বিছানা শেয়ার করে বিশ্বরেকর্ড করেছেন।

সোশ্যাল মিডিয়ায় অ্যাডাল্ট স্টার লিজা স্পার্কস নিজেই এই বিষয়টি সামনে এনেছেন। তিনি জানিয়েছেন বিশ্বরেকর্ড করার জন্য, ১ দিনে তিনি প্রায় ৯০০-র বেশি পুরুষের সঙ্গে যৌন সংসর্গে লিপ্ত হয়েছেন। কিন্তু ৯০০-র বেশি পুরুষের সঙ্গে শুয়েও লিজা স্পার্কস বোর হয়ে গিয়েছিলেন এবং তিনি তাঁর মন ভালো করার জন্য বার্গারের অর্ডার দিয়েছিলেন।

আরও পড়ুন-

বিশ্বে বিভিন্ন ধরনের বিশ্বরেকর্ড তৈরি হয় এবং সেটি আবার অন্য কেউ ভেঙে নতুন বিশ্বরেকর্ড তৈরি করে। কিন্তু এমন অভিনব বিশ্বরেকর্ড শুনে সকলেই হতভম্ব। লিজা স্পার্কস ২০০৪ সালে ১ দিনে প্রায় ৯০০-র বেশি পুরুষের সঙ্গে বিছানা শেয়ার করে বিশ্বরেকর্ড করেছিলেন। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় এই খবরটি জানিয়েছেন। লিজা স্পার্কস জানিয়েছেন যে, তিনি ২০০৪ সালে এরোটিক দ্বারা আয়োজিত ওয়ার্ল্ড গ্যাংব্যাং চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণ করেছিলেন। এই ইভেন্ট পোল্যান্ডে অনুষ্ঠিত হয়েছিল।

 

দ্য সান-এর খবর অনুযায়ী লিজা স্পার্কস বিশ্বরেকর্ড করার জন্য ১ দিনে প্রায় ৯১৯ জন পুরুষের সঙ্গে সম্পর্ক স্থাপন করেছিলেন। কিন্তু ১ দিনে ৯১৯ পুরুষের সঙ্গে বিছানা শেয়ার করা লিজার কাছে খুবই বোরিং ছিল। লিজার আগে এই বিশ্বরেকর্ড যে মহিলার কাছে ছিল, সেই মহিলা ১ দিনে প্রায় ৭৫৯ পুরুষের সঙ্গে বিছানা শেয়ার করেছিলেন। এই বিশ্বরেকর্ড ২০০৩ সালে করা হয়েছিল। যা লিজা স্পার্কস ২০০৪ সালে ভেঙে দিয়েছেন।

আরও পড়ুন-

 

ওয়ার্ল্ড গ্যাংব্যাং চ্যাম্পিয়নশিপ নিয়ে তীব্র বিতর্কের সৃষ্টি হয়। ২০০২ সালে বিশ্বরেকর্ড তৈরি করার জন্য এক মহিলা ১ দিনে প্রায় ৬৪৬ পুরুষের সঙ্গে সম্পর্ক স্থাপন করেছিলেন। এর পর ২০০৩ সালে এক মহিলা সেই রেকর্ড ভেঙে ১ দিনে প্রায় ৭৫৯ পুরুষের সঙ্গে সম্পর্ক স্থাপন করেন। এর পর ২০০৪ সালে লিজা স্পার্কস ১ দিনে প্রায় ৯১৯ জন পুরুষের সঙ্গে সম্পর্ক স্থাপন করে নতুন বিশ্বরেকর্ড তৈরি করেন। এই ওয়ার্ল্ড গ্যাংব্যাং চ্যাম্পিয়নশিপ সম্পর্কে পুলিশ জানার পরেই সেটিকে একটি সিক্রেট রুমের ভেতরে নিয়ে যাওয়া হয়েছে। কিন্তু এখনও লুকিয়ে এই ওয়ার্ল্ড গ্যাংব্যাং চ্যাম্পিয়নশিপ আয়োজন করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

Translate »